ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাইতে বললেন বাহাদুর শাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:২১ পিএম, ৩০ অক্টোবর ২০২০

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে নারায়ণঞ্জে জশনে জুলুসের বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআতের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহের নেতৃত্বে বিশাল এ র‌্যালি বের করা হয়।

মানবজাতির শান্তি কামনা ও করোনা থেকে মুক্তির প্রার্থনায় শুক্রবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় শহরের নিতাইগঞ্জ মোড় থেকে র‌্যালিটি বের করা হয়। এতে হাজার হাজার মানুষ অংশ নেন।

র‌্যালি থেকে মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে কটাক্ষ করে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ জানানো হয়। একই সঙ্গে ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁকে মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে বলা হয়।

এ সময় আহলে সুন্নাত ওয়াল জামাআতের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ বলেন, বিশ্ববাসীর কাছে ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাইতে হবে।

তিনি বলেন, মহানবী হজরত মুহাম্মদ (সা.) সততা, ন্যায় এবং শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করে গেছেন। অথচ একবিংশ শতাব্দীতে এসে বিশ্বনবীকে নিয়ে কটূক্তি করেন বিধর্মীরা। মহানবীকে কটাক্ষ করে ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়। কোথায় পেল তারা এত সাহস। বিশ্বনবীকে নিয়ে কটূক্তি করলে ছাড় দেবে না মুসলিমরা।

বাংলাদেশ সরকারের প্রশংসা করে বাহাদুর শাহ বলেন, ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড করায় সরকারকে সাধুবাদ জানাই। একই সঙ্গে বলাৎকারের শাস্তিও মৃত্যুদণ্ড করার দাবি জানাই।

শাহাদাত হোসেন/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]