গ্যাস সিলিন্ডারের ভেতর ফেনসিডিল!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০১:১১ পিএম, ০১ নভেম্বর ২০২০

নওগাঁয় অভিনব কায়দায় গ্যাসের সিলিন্ডারের ভেতর ফেনসিডিল পাচারের সময় শফিকুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার বেলা সাড়ে ১১টায় শহরের ঢাকা বাসস্ট্যান্ড শাহ ফতেহ আলী কাউন্টারের সামনে রাস্তা থেকে তাকে আটক করা হয়।

আটক শফিকুল ইসলাম জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম করিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক (এসআই) মহসিন রেজা বলেন, গোপন সংবাদে জানা যায় গ্যাসের সিলিন্ডারের ভেতরে ফেনসিডিল নিয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে শহরের ঢাকা বাসস্ট্যান্ডে একজন অপেক্ষা করছেন। এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়।

এ সময় শাহ ফতেহ আলী কাউন্টারের সামনে পাকা রাস্তার ওপর একজন গ্যাসের সিলিন্ডার নিয়ে অপেক্ষা করছিলেন।

সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং সিলিন্ডারটি ভালো করে পর্যবেক্ষণ করা হয়। সিলিন্ডারের নিচের অংশ কেটে অভিনব পন্থায় ফেনসিডিল ঢুকানো ছিল। সেখান থেকে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি বলেন, তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি জেলার বদলগাছী উপজেলায় তার খালার বাড়ি থেকে আসছেন। ঢাকা যাওয়ার জন্য ঢাকা বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন।

মাদক উদ্ধারসহ শফিকুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান এসআই মহসিন রেজা।

আব্বাস আলী/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]