ডাকাত সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:৪৮ এএম, ০৬ নভেম্বর ২০২০
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) ভোরে উপজেলার ইলুমদী আমবাগ নামক এলাকায় এই ঘটনা ঘটে।

সকালে খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, স্থানীয় এক যুবলীগ নেতার ভাইয়ের মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যাচ্ছিল ডাকাতরা। কিন্তু ওই সময় মোটরসাইকেল চালু হচ্ছিল না। পরে ডাকাত বলে চিৎকার দিলে এলাকাবাসী বের হয়ে একজনকে আটক করে গণপিটুনি দেয়। এ সময় তার সঙ্গে থাকা ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, উপজেলার ইলুমদী আমবাগ নামক এলাকায় সন্দেহভাজন ডাকাত দলের এক সদস্য গণপিটুনিতে মারা গেছেন। ধারণা করা হচ্ছে ডাকাত দলের অন্য কোনো মিশন ছিল। হয়ত বিদেশ ফেরত কোনো প্রবাসীর গাড়ির গতিরোধ করে ডাকাতির চিন্তা-ভাবনা ছিল। সেটি ব্যর্থ হওয়ায় মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

শাহাদাত হোসেন/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]