গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৭ নভেম্বর ২০২০

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয়জন ও দুই লাখ ৬৩ হাজার টাকার জাল নোটসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে গাজীপু র মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানায় এক প্রেস ব্রিফিংয়ে জিএমপির উপ-কমিশনার (ক্রাইম) মো. জাকির হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে বাসন থানাধীন চান্দনা মধ্যপাড়া এলাকার দেলোয়ারের টিনশেড বাড়িতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে খবর পায় পুলিশ। পরে বাসন থানা পুলিশ সেখানে অভিযান দেশীয় অস্ত্র এবং ডাকাতির কাজে ব্যবহৃত মোবাইল ফোনসহ ছয়জনকে আটক করে।

আটকরা হলেন- মো. আরিফ হোসেন ( ২২ ), সোহেল ( ২৮ ), মো. সুমন মিয়া ( ২৮ ), মিজান (২৯ ), শহিদুল্লাহ (২৪) ও শাহজালাল (২৪)। তারা নগরীর চান্দনা মধ্যপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আটকদের কাছ থেকে বিভিন্ন ধরনের তিনটি চাপাতি, দুটি ছুরি , একটি লোহার রড ও ৫ গজ রশি এবং ডাকাতির কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাসন থানায় মামলা করা হয়েছে।

অপরদিকে শুক্রবার ভোররাতে বাসন থানাধীন চান্দনা এলাকায় অভিযান চালিয়ে মো. মাজহারুল ইসলাম (২২) নামে এক যুবকের কাছ থেকে দুই লাখ ৬০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। এছাড়াও শাপলা আক্তার (২৩) নামে এক নারীর কাছ থেকে ৩ হাজার টাকার জাল নোটসহ মোট ২ লাখ ৬৩ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বাসন থানার মামলা করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ক্রাইম) রেজোয়ান আহমেদ ও বাসন থানার ওসি মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]