টঙ্গীতে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের হোতাসহ দুজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ২৭ নভেম্বর ২০২০

গাজীপুর মহানগরীর টঙ্গীতে সাংবাদিক পরিচয়ে এলাকায় ব্যাপক চাঁদাবাজি ও প্রতারণায় জড়িত সংঘবদ্ধ চক্রের মূলহোতা নজরুল ইসলাম ও তার এক সহযোগী আব্দুর রবকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠিয়েছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ। এই চক্রের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছিল টঙ্গী পূর্ব থানার দত্তপাড়া রসুলবাগ এলাকার মানুষ।

স্থানীয়রা জানায়, নজরুল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসা ও এলাকার নিরীহ লোকজনের কাছ থেকে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিলেন। কেউ এলাকায় জমি কিনলে বা বাড়ি করলে দলবল নিয়ে মোটা অংকের চাঁদা দাবি করতেন। চাঁদা না দিলে বিভিন্নভাবে হয়রানি করতেন। শুক্রবার ভুক্তভোগীরা থানায় পুলিশ কর্মকর্তাদের কাছে এসব ঘটনার বর্ণনা দিয়ে কান্নায় ভেঙে পড়েন।

জিএমপি দক্ষিণের এডিসি শাহাদাৎ হোসেন জানান, এলাকার প্রত্যেক ভুক্তভোগীর জবানবিন্দ রেকর্ড করা হয়েছে। মামলায় দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আমিনুল ইসলাম/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]