চাচার সঙ্গে ভাতিজার গ্রুপের সংঘর্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২৮ নভেম্বর ২০২০

ফরিদপুরের সালথা উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চাচা-ভাতিজা দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ আহত হয়েছেন। আহতদের মধ্যে আটজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের সময় কয়েকটি বসতবাড়ি ভাঙচুর করা হয়। শনিবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে সিংহপ্রতাপ গ্রামের আরমান খালাসীর সঙ্গে তার ভাতিজা কাসেম খালাসীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে শনিবার দুপুরে আরমানের সঙ্গে কাসেমের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে উভয় পরিবারের ২০-২৫ জন সদস্য সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় ধারালো অস্ত্র, রামদা দিয়ে একে-অপরকে কুপিয়ে জখম করেন। এতে উভয় পরিবারের অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর এস্কেন খালাসী, কাসেম খালাসী, কামরুল খালাসী, কুটি খালাসী, নিটুল খালাসী, কবির খালাসীসহ আটজনকে ফরিদপুর সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষের সময় চার-পাঁচটি বসতঘর ভাঙচুর করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই গ্রামের পরিবেশ এখন শান্ত। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বি কে সিকদার সজল/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]