স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ২৮ নভেম্বর ২০২০

ফরিদপুরের আলফাডাঙ্গায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে হারুন শেখ (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) সকালে বোয়ালমারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে।

মামলার সূত্রে জানা যায়, ২৬ নভেম্বর সন্ধ্যায় অষ্টম শ্রেণির ওই ছাত্রী নিজ বাড়িতে লেখাপড়া করার সময় একই গ্রামের কামাল শেখের ছেলে হারুন শেখ কৌশলে ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করে এবং তা মোবাইলে ধারণ করেন।

একই সঙ্গে কাউকে কিছু না বলতে ছাত্রীকে হুমকি দেন হারুন। কাউকে কিছু বললে মোবাইলে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেন হারুন। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার শুক্রবার থানায় মামলা করলে হারুন শেখকে গ্রেফতার করে পুলিশ।

আলফাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হারুন শেখকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বি কে সিকদার সজল/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]