মধুখালীতে কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ৩০ নভেম্বর ২০২০
ফাইল ছবি

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের বাসিন্দা ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স পড়ুয়া ছাত্রীকে (২০) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে একই এলাকার এক যুবকের বিরুদ্ধে।

প্রতিবেশী চুন্নু শেখের ছেলে মো. রবিন শেখের (২০) বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মধুখালী থানায় রোববার (২৯ নভেম্বর) রাতে মামলা করেছেন ভুক্তভোগী ছাত্রী। অভিযুক্ত রবিন শেখ ওই ছাত্রীর সঙ্গে ফরিদপুর রাজেন্দ্র কলেজে একসঙ্গে অনার্স শাখায় পড়ালেখা করেন।

কলেজছাত্রীর অভিযোগ সূত্রে জানা যায়, রোববার সকালে কম্পিউটার প্রশিক্ষণের জন্য বাড়ি থেকে কামারখালী বাজারের এসকে কম্পিউটারে আসেন ছাত্রী। সেখান থেকে কম্পিউটার প্রশিক্ষণ শেষ করে বিকাশ থেকে টাকা তোলার জন্য যাওয়ার পথে রবিনের সঙ্গে দেখা হয়। তখন রবিন নিজ মোবাইল থেকে ওই ছাত্রীকে বিকাশের টাকা দেয়ার কথা বলে ছাত্রীর নাম্বার থেকে টাকা নিজ মোবাইলে নেন। পরে বাড়িতে গিয়ে টাকা দিয়ে দেয়া হবে বলে জানান।

রবিন বাড়িতে ফিরে ওই ছাত্রীকে মোবাইলে ফোন করে তার বাড়িতে টাকা নেয়ার জন্য আসতে বলেন। দুপুর ১টা ৪০ মিনিটে ওই ছাত্রী তার বাড়িতে টাকা নিতে আসলে রবিন ঘরে যেতে বলেন। এ সময় ওই ছাত্রী দরজায় দাঁড়িয়ে টাকা চাইলে রবিন ছাত্রীকে টেনে ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান।

তখন রবিনের বাবা-মা বাড়ি থাকলেও ছাত্রীর চিৎকারে এগিয়ে আসেননি বলে অভিযোগপত্রে উল্লেখ করেন ছাত্রী। এমন সময় মেয়ের সন্ধানে বাড়িতে এসে মেয়েকে নাম ধরে ডাক দিলে রবিন ঘর থেকে বের হয়ে পালিয়ে যান। এ ঘটনায় রাতেই মধুখালী থানায় মামলা করা হয়।

এ বিষয়ে ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খুরশিদ আলম মাসুম বলেন, ঘটনাটি আমি শুনেছি। সত্য ঘটনা উদঘাটনের মাধ্যমে সুষ্ঠু বিচার দাবি করছি।

মধুখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

বি কে সিকদার সজল/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]