ছেলের দায়ের কোপে প্রাণ গেল মায়ের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০৫:১১ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

গাজীপুরের শ্রীপুরে ছেলের দায়ের কোপে রেহেনা আক্তার (৪৫) নামের এক মা নিহত হয়েছেন। বুধবার (২ ডিসেম্বর) সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বদলীঘাট গ্রামের সোনাব এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রেহেনা আক্তার উপজেলার সোনাব বলদী ঘাট এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী। তার ছেলে (১৬) স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, প্রতিদিনের মতো বুধবার সকালে আরাফাতের দিনমজুর বাবা কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। বাবা বাড়ি থেকে বের হওয়ার আগে গাছ থেকে ডাব নামিয়ে ঘরে রেখে যান। এ সময় মা-ছেলে ছাড়া বাড়িতে অন্য কোনো স্বজন ছিলেন না। মা বেলা সোয়া ১১টার দিকে উঠানে ধান শুকাচ্ছিলেন। এসময় উঠানের পাশে বসে ডাব কেটে পানি খান মা।

এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই ডাব কাটার দা দিয়ে মাকে এলোপাতাড়ি কোপাতে থাকে ছেলে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ছেলেকে আটক করেন এবং মাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজের উদ্দেশে পাঠান। পরে দুপুর সোয়া ১২টার দিকে পথেই মারা যান রেহেনা।

নিহতের ঘাড়, বাম হাত ও পিঠে কোপানোর চিহ্ন রয়েছে। এ ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ।

পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, নিহতের ছেলে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং একজন মানসিক প্রতিবন্ধী। মাঝেমধ্যে সে পাগলের মতো আচরণ করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শিহাব খান/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]