ক্রীড়া প্রতিমন্ত্রীর নামে ফেসবুকে মিথ্যা তথ্য, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও তার চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির নামে ফেসবুকে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানায় মামলা করা হয়েছে। বুধবার (২ ডিসেম্বর) সকালে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. কাউছার সরকার বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন। এ ঘটনায় দুপুরে মো. ইব্রাহিম খলিল ওরফে আশিক (২৫) নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি বাজার এলাকার মো. আফসার উদ্দিনের ছেলে মো. ইব্রাহিম খলিল মঙ্গলবার রাতে নিজের ফেসবুক আইডি থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও তার চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য ছড়িয়ে দেন।

গাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন বলেন, মন্ত্রীর ব্যক্তিগত সহকারীর দায়ের করা মামলার প্রেক্ষিতে অভিযুক্ত যুবক ইব্রাহিম খলিলকে দুপুরে পোড়াবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। তিনি তার অপরাধ স্বীকার করেছেন। বুধবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আমিনুল ইসলাম/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]