শিশু যশ হত্যা : চাচার পর মা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:২৭ এএম, ০৩ ডিসেম্বর ২০২০
ফাইল ছবি

খুলনার বটিয়াঘাটা উপজেলার ফুলতলা গ্রামের পুলিশ সদস্যের ছেলে অনুভব মন্ডল যশ (৫) হত্যার ঘটনায় চাচার পর মা তনুশ্রী মন্ডলকেও গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে শিশু যশ হত্যা মামলায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ।

মঙ্গলবার রাতে সন্ধিগ্ধ আসামি হিসেবে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।

এর আগে সোমবার সকালে পুলিশ যশের চাচা অনুপকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, উপজেলার ফুলতলা গ্রামের নিমাই মন্ডলের ছোট ছেলে অমিত মন্ডল ডিএমপির বাড্ডা থানায় উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) পদে কর্তব্যরত থেকে স্ত্রী তনুশ্রী মন্ডল ও একমাত্র সন্তান যশকে নিয়ে বসবাস করছিলেন।

গত ২৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢাকা থেকে তনুশ্রী ও যশ গ্রামের বাড়ি ফুলতলায় বেড়াতে যান। পরদিন সোমবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে যশের মরদেহ উদ্ধার ও চাচা অনুপ মন্ডলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় শিশুটির মা তনুশ্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়।

মঙ্গলবার রাতে তদন্তের সন্ধিগ্ধ আসামি হিসেবে তনুশ্রী মন্ডলকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে পাঠান।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জল কুমার দত্ত জানান, হত্যার রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত আছে। তদন্তে সন্দিগ্ধ আসামি হিসেবে ভিকটিমের মা তনুশ্রীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন। খুব দ্রুত ভিকটিমের মাকে আদালতের মাধ্যমে রিমান্ড চাওয়া হবে।

অন্যদিকে ভিকটিমের চাচা অনুপকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। তদন্তে পুলিশ অনেকটা রহস্য উদঘাটনে সক্ষম হয়েছে।

আলমগীর হান্নান/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]