ফরিদপুরে আগুনে পুড়ল ১০ দোকান, দুই কোটি টাকার ক্ষতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০

ফরিদপুরের মধুখালীতে আগুনে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (০৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কামারখালী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

faridpur-fire-1

স্থানীয় সূত্রে জানা যায়, কামারখালী বাজারের মো. হাসান শেখের লেপ-তোশকের দোকান জান্নাত বেডিং হাউসে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফরিদপুর, মাগুরা ও মধুখালী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

faridpur-fire-1

আগুনে বাজারের কৃষ্ণ রবি দাসের জুতার দোকান, রবিউল ইসলামের কাপড়ের দোকান, শ্যামল সেনের মুদি দোকান, কোমল সেনের স্বর্ণের দোকান, প্লাবন মোল্লার ফার্নিচারের দোকান, মিরাজ শেখের জুতা ও স্যান্ডেলের দোকান, শওকত শেখের সিমেন্ট ও টিনের দোকান এবং জাকির হোসেনের দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

faridpur-fire-3

ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন লিডার মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বি কে সিকদার সজল/এসএমএম/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]