রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়লেন দুইজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৪:২২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০

লালমনিরহাটের কালীগঞ্জে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহীসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার কাকিনা স্টেশনের বানীনগর শান্তিগঞ্জ রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দলগ্রাম ইউনিয়নের সাদেক আলীর ইসলামের ছেলে মোটরসাইকেল আরোহী রাইসুল ইসলাম (২৫) এবং অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী লোকাল ট্রেনটি কাকিনা স্টেশন অতিক্রম করে। পরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক ক্রসিংয়ে অজ্ঞাত পরিচয় এক মানসিক ভারসাম্যহীন পথচারী ট্রেনটির নিচে কাটা পড়েন।

অপরদিকে দুপুরে একই ট্রেন বুড়িমারী থেকে লালমনিরহাট ফেরার পথে একই এলাকার কাকিনা স্টেশন অতিক্রম করে বানীনগর শান্তিগঞ্জ বাজারের রেলক্রসিংয়ে রাইসুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে ট্রেনের নিচে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত রাইসুল ইসলাম কাকিনা বাজার থেকে নিজ বাড়ি উপজেলার দলগ্রামের ফিরছিলেন।

স্থানীয় বাসিন্দা সাগর হোসেন (৩৬) জানান, দীর্ঘদিন ধরে কাকিনা রেলক্রসিংয়ে গেটম্যান না থাকায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটেই চলছে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি লালমনিরহাট রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

লালমনিরহাট রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহারুল ইসলাম ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

রবিউল হাসান/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]