মায়ের ছুরিকাঘাতে কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

গাইবান্ধার সাঘাটায় মায়ের ছুরিকাঘাতে আতিকা সুলতানা (১৫) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় মা হামিদা বেগমকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ভরতখালী ইউনিয়নের দক্ষিনউল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, প্রেমের সম্পর্কে জড়ানোয় মেয়েকে রাগের মাথায় ধারালো ছুরি দিয়ে কোপ দেয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত আতিকা সুলতানা উপজেলার ভরতখালী ইউনিয়নের দক্ষিণউল্লা গ্রামের আমিনুল ইসলাম কারীর মেয়ে। সে স্থানীয় উদয়ন ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আতিকা সুলতানার সঙ্গে এলাকার এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি পারিবারিকভাবে মেনে নিতে পারেনি তার পরিবার। শুক্রবার বিকেলে এ বিষয় নিয়ে আতিকার সঙ্গে কথাকাটাকাটি শুরু হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে উত্তেজিত হয়ে মা হামিদা বেগম ধারালো ছুরি দিয়ে তার গলায় আঘাত করলে ঘটনাস্থলেই আতিকা মারা যায়।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন বলেন, ‘এ ঘটনায় হামিদা বেগমকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। আর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

জাহিদ খন্দকার/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]