প্রতিবেশী স্কুলছাত্রীকে নিয়ে উধাও দম্পতি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ০৫ মার্চ ২০২১
প্রতীকী ছবি

যশোরের শার্শায় এক স্কুলছাত্রীকে (১৩) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা থানায় অভিযোগ করেছেন। অভিযোগে দাবি করা হয়- প্রতিবেশী এক দম্পতি তার মেয়েকে অপহরণ করেছে। অপহরণের পর তারাও ওই দম্পতিকেও খুঁজে পাওয়া যাচ্ছে না।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরের দিকে উপজেলার বাগআঁচড়া বাগুড়ী বেলতলা গ্রামে এ ঘটনা ঘটে। অপহৃত ছাত্রী বাগআঁচড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়াশোনা করছেন। প্রতিবেশী আকবর হোসেন ও রুমা খাতুন নামে এক দম্পতি তাকে অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা অভিযোগে উল্লেখ করেছেন, প্রায় ১৫ দিন আগে আকবর হোসেন ও তার স্ত্রী রুমা খাতুন বেলতলা গ্রামে তাদের বোনজামাই অজিহার রহমানের বাড়িতে আশ্রয় নেন। অজিহার অপহৃত স্কুলছাত্রীর বাড়ির পাশেই বসবাস করেন। সেই সুবাদে ভুক্তভোগী ছাত্রীদের বাড়িতে আকবর-রুমা দম্পতির যাতায়াত ছিল। বৃহস্পতিবার দুপুরের দিকে স্কুলছাত্রীর বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে আকবর-রুমা দম্পতি কৌশলে ছাত্রীকে অপহরণ করে পালিয়ে যায়। ঘটনার পর তাদের আত্মীয় অজিহার রহমানও তার পরিবার নিয়ে উধাও হয়েছেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, ‘ভুক্তভোগী ছাত্রীর বাবা থানায় অভিযোগ করেছেন। পুলিশ অপহৃত ছাত্রীকে উদ্ধারে তৎপর রয়েছে।’

মো. জামাল হোসেন/এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]