কষ্টি পাথরের মূর্তিসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:৩৮ এএম, ০৭ মার্চ ২০২১

জামালপুরে মূল্যবান কষ্টি পাথরের মূর্তিসহ পাচারকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে র‍্যাব-১৪। শনিবার (৬ মার্চ) ইসলামপুর উপজেলার কিংজাল্লা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জামালপুরের ইসলামপুর উপজেলার কিংজাল্লা বাজার এলাকার মৃত খোকা চন্দ্র মদকের ছেলে কালাচান চন্দ্র মদক (৫৫) ও খোকন চন্দ্র মদক (৪২) এবং শেরপুর সদর উপজেলার নাকপাড়ার মজিবুর রহমানের ছেলে মো. মাজহারুল ইসলাম।

এসময় তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল সেট, ছয়টি সিম ও নগদ ১৫ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়। উদ্ধার হওয়া মূর্তির ওজন আনুমানিক ১২.৩ কেজি এবং আনুমানিক মূল্য এক কোটি ২৩ লাখ টাকা।

শনিবার র‍্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‍্যাব সূত্রে জানা গেছে, র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার উপজেলার কিংজাল্লা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানের সময় ওই এলাকার বড় মসজিদ সড়ক সংলগ্ন কালাচান চন্দ্র মদকের বাড়ির একটি কক্ষ থেকে মূল্যবান কষ্টি পাথরের একটি মনসা মূর্তিসহ পাচারকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে ইসলামপুর থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানা গেছে।

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]