ভারতে অনুপ্রবেশের সময় এক দালালসহ গ্রেফতার ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৭ মার্চ ২০২১
ছবি : আব্দুল্লাহ আল মাসুদ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় নারী-পুরুষ-শিশুসহ ছয়জনকে গ্রেফতার করেছে বিজিবি। এসময় মোছা. সুলেখা বেগম নামের এক দালালকেও গ্রেফতার করা হয়।

রোববার (৭ মার্চ) ভোরে মহেশপুর উপজেলার সীমান্ত এলাকার কচুয়াপোতা গ্রামের মাঠের মধ্য থেকে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

আটককৃতদের মধ্যে তিনজন পুরুষ, দুইজন নারী ও এক শিশু রয়েছে।

আটকরা হলেন, রাজবাড়ী জেলার মৃত তারাপদ সরকারের ছেলে শ্রী সুবত সরকার (৫০), নড়াইলের মো. মেহেদী বিশ্বাসের স্ত্রী মোছা. টিয়া বেগম (২১), মাদারীপুর জেলার বিভিষণ বৌদ্ধর ছেলে শ্রী অনুপ বৌদ্ধ (২৪), সুনিল কুমার মণ্ডলের ছেলে উজ্জল কুমার মণ্ডল (২৮), উজ্জল কুমার মণ্ডলের স্ত্রী প্রিয়া মণ্ডল (২০) এবং ঝিনাইদহের উজ্জল কুমার মণ্ডলের ছেলে তিক্ত মণ্ডল (০৪)।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল কামরুল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার ভোরে ভারতে অনুপ্রবেশের সময় ঝিনাইদহ জেলার মহেশপুরের সীমান্তের কচুয়াপোতা গ্রামের মাঠ থেকে নারী-পুরুষ-শিশুসহ ছয়জনকে গ্রেফতার করেছে বিজিবি। এসময় অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল মোছা. সুলেখা বেগমকেও গ্রেফতার করা হয়।

আব্দুল্লাহ আল মাসুদ/এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]