ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ঝলসে দেয়া হলো চাচার মুখ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:২৯ এএম, ০৯ মার্চ ২০২১

নোয়াখালীর বেগমগঞ্জে এবার ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মরিচের গুঁড়া মিশ্রিত গরম পানিতে চাচার মুখ ঝলসে দেয়ার ঘটনা ঘটেছে।

চাচা মহসিন গুরুতর আহত অবস্থায় বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি অনন্তপুর গ্রামের মুকবুল আহমদের ছেলে। বর্তমানে তিনি উপজেলার একলাশপুর ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কর্মরত।

উপজেলার একলাশপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অনন্তপুর গ্রামে শনিবার (৬ মার্চ) দিবাগত রাতে এ ঘটনা ঘটলেও বিষয়টি সোমবার (৮ মার্চ) জানাজানি হয় বলে জানিয়েছেন বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কারুজ্জামান সিকদার।

তিনি জানান, এ ব্যাপারে তারা আগে খবর পাননি। সোমবার রাতে তিনি হাসপাতালে গিয়ে খবর নিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

হাসপাতালে চিকিৎসাধীন মহসিন বলেন, তিন বখাটে তার নবম শ্রেণিতে পড়ুয়া ভাতিজিকে প্রায় উত্ত্যক্ত করত এবং নানা অশালীন কথাবার্তা বলতো। তিনি তাদের বাধা দিলে তারা ক্ষুব্ধ হয়ে এমন ঘটনা ঘটায়।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]