বিদেশি অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:২২ পিএম, ১১ এপ্রিল ২০২১

রাজশাহীর বাঘায় বিদেশি অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও সাত রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

রোববার (১১ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় উপজেলার আশরাফপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।

গ্রেফতাররা হলেন, রাজশাহীর বাঘার আশরাফপুর গ্রামের মৃত সুলতান প্রামানিকের ছেলে কামরুল ইসলাম (৩৫) এবং একই উপজেলার চাঁদপুর বেংগাড়ি বাজারের ফজলুর রহমানের ছেলে ফাইজুল ইসলাম জনি (২৮)।

র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, দু’টি মোবাইল সেট, চারটি সিম কার্ড এবং নগদ এক হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন, অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য অবৈধ অস্ত্র নিজেদের কাছে রেখেছিলেন। এ নিয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

ফয়সাল আহমেদ/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]