মিষ্টিপানের প্রলোভনে দুই শিশুকে ধর্ষণচেষ্টা, বৃদ্ধ গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ১২:৪৪ এএম, ১২ এপ্রিল ২০২১

সুনামগঞ্জে মিষ্টিপান দেয়ার কথা বলে ডেকে নিয়ে দুই শিশুকে ধর্ষণচেষ্টায় অভিযোগে কালা মিয়া (৬৫) নামের এক বৃদ্ধকে মারধর করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। রোববার (১১ এপ্রিল) বিকেলে দোয়ারা বাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের চৌমুহনী গ্রামে এ ঘটনা ঘটে।

কালা মিয়া একই ইউনিয়নের পানাইল পুরানপড়া গ্রামের মৃত হারিছ উল্লাহর ছেলে। তার বিরুদ্ধে দোয়ারা বাজার থানায় ধর্ষণচেষ্টার মামলা করা হয়েছে। পরে মামলা তাকে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালা মিয়া পানাইল পুরানপড়া গ্রামের চৌমুহনী পয়েন্টে পানের দোকানি। রোববার বিকেলে দুই শিশু তার দোকানে মিষ্টি পান খেতে গেলে টাকা লাগবে না বলে দোকানের ভেতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি। শিশুরা দৌড়ে সেখান থেকে পালিয়ে গিয়ে বিষয়টি তাদের মায়ের কাছে বললে ঘটনা জানাজানি হয়। পরে বৃদ্ধকে স্থানীয় এলাকাবাসী মারধর করে পুলিশে সোপর্দ করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম বলেন, ‘শিশুদের জবানবন্দির ভিত্তিতে বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা হয়েছে। ওই বৃদ্ধ পুলিশ হেফাজতে রয়েছেন।’

লিপসন আহমেদ/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]