ঝর্ণার বাবাকে নোটিশ দেয়ায় আ.লীগ নেতাদের প্রাণনাশের হুমকি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ১৬ এপ্রিল ২০২১

হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবাকে কারণ দর্শানোর নোটিশ দেয়ায় আওয়ামী লীগ নেতাদের প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ২নং গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান শুক্রবার (১৬ এপ্রিল) বিকালে আলফাডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি নং-৫৭৪।

জানা গেছে, জান্নাত আরা ঝর্ণার বাবা বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমান গোপালপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। হেফাজতে ইসলামের রাজনীতিতে জড়িতদের সঙ্গে আত্মীয়তার সম্পর্ক গড়ার বিষয়টি গোপন রাখা এবং কেন তাকে দলের কমিটি থেকে বাদ দেয়া হবে না তা জানতে চেয়ে গত ১২ এপ্রিল কারণ দর্শানোর নোটিশ দেয় ইউনিয়ন আওয়ামী লীগ।

সাধারণ ডায়েরিতে আওয়ামী লীগ নেতা মোনায়েম খান উল্লেখ করেন, ওলিয়ার রহমানের পরিবার হেফাজতের সঙ্গে জড়িত থাকায় আওয়ামী লীগের কর্মপরিকল্পনা ফাঁস হওয়ার আশঙ্কা থাকায় গত ১২ এপ্রিল তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

নোটিশের পর দিন ১৩ এপ্রিল সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টা থেকে শুরু করে ৭টার মধ্যে অজ্ঞাতনামা ব্যক্তি ০০৩৯৩২৯১০৭৪১৮০, +৬০১১১৬৭০৪৮৪০, +৩৭০৫৭৭৯ নম্বর থেকে ব্যক্তিগত নম্বরে কল করে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি দেয়।

এছাড়া একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিনের মোবাইল নম্বরে +৩১৩২৬৫৫ নম্বর থেকে ফোন করে মামুনুল হক পরিচয় দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় আইনগত সাহয়তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন বলেন, ওলিয়ার রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেয়ায় আমার ব্যক্তিগত মোবাইলে মামুনুল হক পরিচয় দিয়ে ফোন দেন। অশ্লীল গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি দেয়া হয়।

তিনি আরও বলেন, ‘আমাকে হুমকি দিয়ে বলা হয় তোর মনে যা খেতে চায় তাই খেয়ে নে, আর বেশি দিন বাঁচতে পারবি না।’

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান জানান, হুমকি দেয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান। বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি।

এদিকে জান্নাত আরা ঝর্ণার বাবা গোপালপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমানের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]