কিশোরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী-শাশুড়ি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ২৩ এপ্রিল ২০২১
ফাইল ছবি

কিশোরগঞ্জের ইটনায় সাবিনা আক্তার (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের পাগলশী থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সাবিনা আক্তার পাগলশী গ্রামের সোহেল মিয়ার স্ত্রী। তিনি একই গ্রামের ইদ্রিস মিয়ার মেয়ে। এ ঘটনায় সাবিনার স্বামী সোহেল মিয়া (২১) ও শাশুড়ি ফুলবানুকে (৪০) আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, সাত মাস আগে পাগলশী বন্দের বাড়ির আলাল মিয়ার ছেলে সোহেলের সাথে সাবিনার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের সাথে কলহ চলছিল বলে সাবিনা স্বজনদের জানান। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সাবিনার স্বামী সোহেল পুলিশকে জানান, বাড়ির পাশের একটি গাছের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে সাবিনা। রাতে তাকে উদ্ধার করে জয়সিদ্ধি বাজারের এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষণা করেন।

তবে সাবিনার পরিবারের অভিযোগ, রাতে সাবিনাকে শ্বাসরোধে হত্যা করে এটি আত্মহত্যা হিসেবে প্রচার করেন সোহেল ও তার পরিবারের লোকজন।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নূর মোহাম্মদ/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]