সিরাজগঞ্জে কুরিয়ার সার্ভিসের প্রতিনিধিকে মারধরের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:৫২ এএম, ০৪ মে ২০২১

পার্সেল পৌঁছে না দেয়ায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের সিরাজগঞ্জ জেলার প্রতিনিধি মো. সোহেল রানাকে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পনীর কর্মকর্তা মো. হারুনের বিরুদ্ধে।

সোমবার (৩ মে) সন্ধ্যায় এ ঘটনায় সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সোহেল রানার বড় ভাই আরিফুল ইসলাম আলামিন। এর আগে বিকেলে শহরের গোশালা রোডের কন্টিনেন্টাল অফিসে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর একটি পার্সেল আসে। সেই পার্সেলটি নিতে আসেন হারুন। পার্সেলটি তার অফিসে পৌঁছে না দেয়ায় হারুন ওই অফিসের প্রতিনিধির উপর চড়াও হন। একপর্যায়ে ভেতরে ঢুকে সোহেল রানাকে মারধর করেন। পরে স্থানীয়রা এগিয়ে আসলে হারুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান।

সোহেল রানার বড় ভাই আরিফুল ইসলাম আলামিন বলেন, দীর্ঘদিন ধরে আমার ছোট ভাই কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের সিরাজগঞ্জ জেলার দায়িত্বে আছে। বিকেলে হারুন পার্সেল নিতে এসে আমার ছোট ভাইকে মারপিট করে ও প্রাণনাশের হুমকি দেয়। এতে আমরা পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ঘটনায় আমি নিজে বাদী হয়ে হারুনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের প্রতিনিধিকে মারধর করা হয়েছে। এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ইউসুফ দেওয়ান রাজু/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]