আবাসিক হোটেলে দেহব্যবসা, দুই নারীসহ ৫ জনকে কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১১ মে ২০২১

দিনাজপুরের বিরামপুরে দুটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক দুই নারীসহ পাঁচজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১১ মে) দুপুরে বিরামপুর পৌরশহরের লিমা আবাসিক ও ঢাকা বোর্ডিং নামে দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালতে তাদের কারাদণ্ডাদেশ দেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে ওসি মনিরুজ্জামান বলেন, বিরামপুর পৌরসভার লিমা আবাসিক ও ঢাকা বোর্ডিংয়ে দীর্ঘদিন ধরে ব্যবসার আড়ালে দেহ ব্যবসার অভিযোগ ছিল। মঙ্গলবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই দুই আবাসিক হোটলে থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুই নারীসহ পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

জানতে চাইলে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, আবাসিক হোটেলে দেহব্যবসা করার অভিযোগে তাদের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। অন্য আবাসিকের বিরুদ্ধে এমন অভিযোগ থাকলে তাদের বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমদাদুল হক মিলন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]