রাজবাড়ীতে যুবককে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১৪ মে ২০২১

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপির সিংগা গ্রামের মামুন খানকে (৩৫) কুপিয়ে জখম করেছে বখাটেরা। শুক্রবার বেলা ১১টার দিকে সিংগা রহম আলীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

মামুন ওই গ্রামের সামচু খান ওরফে খাজীর ছেলে। মামুনের ভাই রুবেল খান জানান, বেশ কিছুদিন হলো তার চাচাতো বোনকে পার্শ্ববর্তী কদমের ছেলে আলামিনসহ বেশ কয়েকজন উত্যক্ত করতো। তাদের বাড়ির সামনে আড্ডা দিতো। প্রতিবাদ করায় গতরাতে আলামিনসহ একদল বখাটে তাদের মারার জন্য ধাওয়া করে ব্যর্থ হয়।

তিনি বলেন, এরই জের ধরে আজ ঈদের দিন তার ভাই মামুনকে কুপিয়ে মারাত্মক জখম করে। এখন তাকে রাজবাড়ী থেকে ফরিদপুরে নিয়ে যাচ্ছেন। তার ভাইয়ের মাথা, পিঠে, হাতেসহ বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের কোপানোর চিহ্ন রয়েছে। রক্ত কিছুতেই বন্ধ হচ্ছে না। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অনিন্দিতা জানান, মাথা, পিঠ, হাতে কোপের চিহ্ন রয়েছে। ফলে প্রচুর রক্তখরণ হচ্ছে। যে কারণে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর রেফার্ড করেছেন।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটেদের গ্রেফতারে চেষ্টা করছে। এ ঘটনায় এখনও কোনো মমামলা হয়নি। তারা রোগীর চিকিৎসায় ব্যস্ত আছে।

রুবেলুর রহমান/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]