শাশুড়িকে ছুরিকাঘাতের অভিযোগে জামাই আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:৩২ এএম, ১৭ মে ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে শাশুড়িকে ছুরিকাঘাতের অভিযোগে জামাই কবির হোসেন (২৪) নামে ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার (১৬ মে) রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার পাগলা শাহীবাজার এলাকয় এ ঘটনা ঘটে।

আহত রাহিমা বেগমকে (৪০) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে।

আটক কবির হোসেন পটুয়াখালীর গলাচিপা থানার পানখালী গ্রামের আলম হাওলাদারের ছেলে। বর্তমানে ফতুল্লায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন।

স্থানীয়রা জানিয়েছেন, কবির হোসেন দুই বছর আগে ফতুল্লায় কর্মসূত্রে ভাড়া থাকা দেলোয়ার হোসেনের মেয়ে বাসিরুল বেগমকে (২০) বিয়ে করেন। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শাশুড়ির সঙ্গে জামাইয়ের বিরোধ চলছিল। এর জেরে রোববার শাশুড়িকে ছুরিকাঘাত করেন তিনি।

কবির হোসেনের দাবি, তার স্ত্রী বাসিরুল বাবার বাড়ি গেলে আর আর স্বামীর বাড়িতে ফিরতে চান না। বাসিরুলকে নিতে আসলে তার শাশুড়ি রাহিমা বেগম বাধা দেন, ঝগড়া করেন। ১৭ দিন আগে তাদের একটি পুত্র সন্তান জন্ম হয়। তখন স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়ি যেতে চাইলে তার শাশুড়ি বাধা দেয়। এজন্য শাশুড়িকে হত্যার পরিকল্পনা করে কবির। এজন্য বাড়ি থেকে ধারালো ছুরি নিয়ে শ্বশুর বাড়ির পাশে রাস্তায় ওঁৎ পেতে ছিলেন তিনি। বাড়ি থেকে বেরিয়ে শাশুড়ি রাস্তায় আসলেই তাকে এলোপাতাড়ি আঘাত করে পালানোর চেষ্টা করেন। তবে স্থানীয়রা তাকে ধরে পুলিশে দেয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, অভিযুক্ত কবির হোসেনকে আটক করা হয়েছে। আহত নারীর চিকিৎসা চলছে ঢাকা মেডিকেলে। ঘটনাটি তদন্ত চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মো. শাহাদাত হোসেন/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]