একটা হামলার বিচার না হলে পাল্টা হামলা অস্বাভাবিক নয়: কাদের মির্জা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ১২ জুন ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদলের ওপর কে বা কারা হামলা চালিয়েছে তা জানেন না বলে দাবি করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, একটা হামলার বিচার না হলে আরেকটা পাল্টা হামলা অস্বাভাবিক কিছু নয়। আমি বাজার ঘুরে পৌরসভায় আসার পর শুনলাম কে বা কারা বাদলের উপর হামলা চালিয়েছে।

শনিবার (১২ জুন) বেলা ১টায় ফেসবুক লাইভে এসে কাদের মির্জা এসব কথা বলেন।

তিনি দাবি করেন, এমপি একরামের নেতৃত্বে কবিরহাটে বৈঠক করে আজ (শনিবার) অথবা কাল (রোববার) আমার বাড়িতে হামলার পরিকল্পনা ছিল। আজ (শনিবার) তারা মিটিং শেষে একরাম ভূঞারহাট দিয়ে ফেনীর নিজাম হাজারীর কাছে অথবা চট্টগ্রাম এবং বাদল ও আলাল বসুরহাট আসে। পরে আলমগীর, জিসানসহ আগের আহত ১১ জনের আত্মীয়-স্বজনরা খবর পেয়ে তাদের ওপর হামলা চালায়।

কাদের মির্জা আবারও কোম্পানীগঞ্জে অবৈধ অস্ত্র উদ্ধার ও চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান। এছাড়া অস্থিতিশীল কোম্পানীগঞ্জে শান্তি ফিরবে না বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে শনিবার (১২ জুন) সকাল ৯টায় বসুরহাট বাজারে প্রধান সড়কের ইসলামী ব্যাংকের সামনে মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের (৫০) ওপর হামলার ঘটনা ঘটে।

এসময় মিজানুর রহমান বাদল ও সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলালকে (৪৮) মারাত্মক জখম ও গাড়ি ভাঙচুর করা হয়। তাদেরকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]