স্বামীকে জামিনে মুক্ত করতে এসে ধর্ষণের শিকার নারী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২৭ জুলাই ২০২১
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ জেলা কারাগারে বন্দি স্বামীকে জামিনে মুক্ত করতে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী (৪০)। এ ঘটনায় মঙ্গলবার (২৭ জুলাই) ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধূর বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলায়। অভিযুক্ত হলেন ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ির চতুর্থ তলার ভাড়াটিয়া মো. ফিরোজ মিয়া (২৮)।

মামলায় উল্লেখ করা হয়, ওই নারীর স্বামী একটি মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগারে বন্দি রয়েছেন। ফিরোজ মিয়া তার স্বামীর জামিন করানোর ব্যাপারে আশ্বস্ত করেন এবং তাকে নারায়ণগঞ্জ আসতে বলেন। ওই নারী গত ১৫ জুলাই টেকনাফ থেকে নারায়ণগঞ্জ আসেন। পরে ফিরোজ মিয়া গৃহবধূকে তার ইসদাইরস্থ ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে তিনি রাজি হন। স্বামীকে মুক্ত করতে ফিরোজের কাছে নগদ ৫৫ হাজার টাকাও দেন তিনি।

বাসায় থাকাবস্থায় গত ২০ জুলাই রাত সাড়ে ১২টার দিকে ফিরোজ মিয়া ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণ করেন। সোমবার (২৬ জুলাই) সকাল ১০টায় স্বামীর সঙ্গে দেখা করিয়ে দেয়ার কথা বলে তাকে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যান। সেখানে হত্যার হুমকি দিয়ে আবার ধর্ষণ করেন। পরে তাকে রিকশায় করে শহরের চাষাঢ়া বাসস্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) রউফ জানান, অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে। ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]