যশোরে অন্তঃসত্ত্বা কিশোরীর সন্তান প্রসব, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১০:০৭ এএম, ২৮ জুলাই ২০২১
ফাইল ছবি

যশোরে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কের পর অন্তঃসত্ত্বা কিশোরী পুত্র সন্তান প্রসব করেছে। এ ঘটনায় ৯৯৯ নম্বরে অভিযোগ দিলে পুলিশ আকরাম হোসেন নামে এক যুবককে গ্রেফতার করে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসানের আদালতে নিয়ে গেলে সেখানে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আটক আকরাম হোসেন বাঘারপাড়া উপজেলার ছোট খুদরা গ্রামের নূর ইসলামের ছেলে।

ওই কিশোরীর বাবা জানান, প্রতিবেশী আকরাম হোসেন প্রায় আমাদের বাড়িতে যাতায়াত করতেন। ২০২০ সালের ৫ নভেম্বর আকরাম হোসেন বাসায় এসে রাত যাপন করেন। পরদিন সকালে চলে যান। কিন্তু ওই রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী মেয়েকে ধর্ষণ করে। ফলে সে গর্ভবতী হয়ে পড়ে। বিষয়টি লোকলজ্জার ভয়ে কাউকে না বলে গোপন রাখেন। সম্প্রতি তার মেয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানতে পারেন স্বজনরা। পরে বিষয়টি নিয়ে আকরাম হোসেন ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু আকরামের পরিবার কোনো গুরুত্ব না দিয়ে হুমকি দিতে থাকেন। এরমধ্যে গত ২৬ জুলাই (সোমবার) রাত পৌনে ১১টার দিকে ওই কিশোরী একটি পুত্রসন্তান প্রসব করে। এরপর তিনি জরুরি জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন।

তিনি আরও বলেন, থানা পুলিশ এসে ঘটনা শুনে বাঘারপাড়ার ছোট খুদরা গ্রামে অভিযান চালিয়ে আকরাম হোসেনকে গ্রেফতার করে।

যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘অভিযুক্তকে আটকের পর আদালতে নিয়ে গেলে বিচারক জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।’

মিলন রহমান/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]