কক্সবাজারে ১০ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৫:৫৮ এএম, ৩১ জুলাই ২০২১

কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ শাহ আলম (২৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)।

শুক্রবার (৩০ জুলাই) বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহ আলম ঝিলংজা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খরুলিয়া কোনারপাড়া এলাকার প্রবাসী সিরাজুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে তার নেতৃত্বে একটি বিশেষ টিম শহরের দক্ষিণ তারাবানিয়ারছড়া এলাকায় অভিযান চালায়। সেখানকার মুসফিক এন্টারপ্রাইজ নামে একটি মোটর পার্টসের দোকানের সামনে থেকে শাহ আলমকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহ আলম বলেছেন, তিনি দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত এবং টেকনাফে তার শ্বশুরবাড়ি। সেখান থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছেন।

শাহ আলমের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে তাকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের এই কর্মকর্তা।

সায়ীদ আলমগীর/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]