ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ৫ কিশোর গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ৩১ জুলাই ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লার ভোলাইল এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ কিশোরকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

শনিবার (৩১ জুলাই) বিকেলে ফতুল্লা থানার উপপরিদর্শক পলাশ কান্তি রায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (৩০ জুলাই) রাতে ভোলাইল গেউদ্দার বাজারের মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি চাপাতি ও একটি ছুরি জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলো, ভোলাইল শান্তিনগর জাকিরের বাড়ির ভাড়াটিয়া জাহাঙ্গীরের ছেলে শুভ (১৭), ভোলাইল আলীপাড়ার রাকিবের বাড়ির ভাড়াটিয়া মো. ইউসুফের ছেল সোহাগ (১৫), একই এলাকার জামাল হোসেনের ছেলে বাপ্পি (১৭), ভোলাইল শান্তিনগরের মো. মিলুর ছেলে মো. হৃদয় (১৬) ও ভোলাইল শান্তি নগরের কামাল হোসেনের ছেলে দিপু (১৬)।

উপপরিদর্শক পলাশ কান্তি রায় জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ভোলাইল গেউদ্দার বাজারে মুক্তিযোদ্ধা ক্লাবের পাশে অস্ত্রেসস্ত্রে সজ্জিত ১০-১২ জনের একটি দল অবস্থানের সংবাদ পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও পাঁচজনকে আটক করা সম্ভব হয়। এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা হয়েছে।

ফতুল্লা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, ছিনতাইয়ের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাঁচ কিশোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা পর শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]