রংপুরে গাঁজাসহ ইউপি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০১:২৭ এএম, ০৪ আগস্ট ২০২১

রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের মেম্বর মহুবুল ইসলামকে (৪২) গাঁজাসহ আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়নের কেশবপুর মাট পাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক মহুবুল ইসলাম সদ্যপুষ্করিনী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদ্যপুস্করিনী ইউনিয়নের কেশবপুর এলাকায় অভিযান চালালে নিজ বাড়ি থেকে ওই ওয়ার্ডের ইউপি সদস্য মহুবুল ইসলামকে গাঁজাসহ আটক করা হয়। পরে বাড়িতে তল্লাশি চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা আরও এক সহযোগীকেও আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে রংপুর সদর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, সদ্যপুস্করিনী ইউনিয়নের কেশবপুর এলাকা থেকে গাঁজাসহ মহুবুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

জীতু কবির/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]