নারায়ণগঞ্জে নগদ অর্থসহ ১৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ০৪ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৪ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ১৮ হাজার ১০০ টাকা উদ্ধার ও বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. আফজাল হোসেন (৩২), আ. রহমান (৩৮), আমির হামজা (২৪), মাসুদ ইসলাম (১৮), মমিনুল ইসলাম (৪৫), রায়হান হোসেন (২৮), হানিফ (৪৩), ওয়াজেদ মিয়া (৪৮), জাকির হোসেন (৩৪), জাকের হোসেন (৩২), হাবিবুর রহমান (২৬), আনোয়ার হোসেন (২৮), রনি হোসেন (২৮) এবং ওসমান গনি মুন্সি (৫৬)।

বুধবার (৪ আগস্ট) সন্ধ্যা ৬টায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

jagonews24

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, একটি চাঁদাবাজ চক্র সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা ও চট্টগ্রামগামী পরিবহনের চালক এবং হেলপারদের ভয়ভীতি দেখিয়ে পরিবহনপ্রতি দৈনিক ১০০ থেকে ২০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এস কে শাওন/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]