কুশিয়ারা নদী থেকে ‌‌‘ভারতীয় নাগরিকের’ মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১২:১৪ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত এক ভারতীয় নাগরিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেটের বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার কুশিয়ারা নদী থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকাবাসী ভারত থেকে নেমে আসা কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পান। বিষয়টি বিয়ানীবাজার থানায় জানানো হলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। ৩০ থেকে ৩৫ বছর বয়সী যুবকের অর্ধগলিত মরদেহ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় রাত সাড়ে ১০টায় জাগো নিউজকে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অজ্ঞাত পরিচয় মরদেহটি উদ্ধারকালে একটি স্মার্টফোন ও মানিব্যাগ পাওয়া গেছে। মানিব্যাগের মধ্যে একজন ভারতীয় আইনজীবীসহ কয়েকজন ব্যক্তি ও কয়েকটি প্রতিষ্ঠানের ভিজিটিং কার্ড এবং দুটি ভারতীয় সিমকার্ড পাওয়া গেছে। এসব আলামত দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মরদেহটি কোনো ভারতীয় নাগরিকের।

তিনি আরও বলেন, প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

ছামির মাহমুদ/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]