ফতুল্লায় দেয়ালচাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় দেয়ালচাপায় ময়না বেগম (২৫) নামের এক পথচারী নারী নিহত হয়েছেন। এসময় ওই নারীর শ্বশুর জিন্নাত আলী (৬০) গুরুতর আহত হন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরি মোড়ের হুমায়ুন মিয়ার জমির দেয়াল সড়কে ধসে পড়ে তার মৃত্যু হয়।

নিহত ময়না বেগম ওই এলাকার ফকির চাঁনের বাড়ির ভাড়াটিয়া রিপন মিয়ার স্ত্রী। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার মজিদপুর দয়াহাটি গ্রামে। তিনি আড়াই মাসের গর্ভবতী ছিলেন।

নিহতের স্বামী রিপন মিয়া জানান, আত্মীয়ের বাড়ি থেকে রিকশাযোগে ময়না বেগমসহ তার বাবা বাসায় ফিরছিলেন। পথে হুমায়ুন মিয়ার জমির কাছে আসলে দেয়াল ধসে পড়ে। এসময় রিকশাচালক নিরাপদ স্থানে যেতে পারলেও ময়না ও তার বাবা দেয়ালে চাপা পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ময়নাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]