নোয়াখালীতে ইয়াবাসহ দুই মাদককারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:০১ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীতে ইয়াবা বিক্রির দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন কবিরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের এনায়েত নগরের মৃত মফিজুর রহমানের ছেলে আবুল কাশেম (৫৫) ও বেগমগঞ্জের মিরওয়ারিশপুরের ১ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান মিন্টুর ছেলে তোফাজ্জল হোসেন রাজন (৩৪)।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইরে মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে কবিরহাট ও বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ডিবি সূত্র জানায়, জেলা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল হকের নেতৃত্বে আবুল কাশেমকে কবিরহাট পৌরসভার এনায়েত নগর থেকে বিক্রির সময় গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অন্যদিকে ডিবি পুলিশের পরিদর্শক সবজেল হোসেনের নেতৃত্বে পৃথক অভিযানে চৌমুহনী পৌরসভার কালাপুল থেকে ২০ পিস ইয়াবাসহ তোফাজ্জল হোসেন রাজনকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ‘আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়। আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

ইকবাল হোসেন মজনু/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]