সাবেক স্ত্রীর বাড়ির পাশের ক্ষেতে মিললো বৃদ্ধের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সাবেক স্ত্রীর বাড়ির পার্শ্ববর্তী ক্ষেত থেকে ফরজান খান (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামের ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফরজান খান উপজেলার আদমপুর ইউনিয়নের সনগাঁও গ্রামের বাসিন্দা।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রায় ৩০ বছর আগে স্বামী ফরজান খানের সঙ্গে তার প্রথম স্ত্রী শামসুনের বিচ্ছেদ ঘটে। এ সময় ছোট তিন সন্তানসহ স্ত্রী শামসুনকে শ্বশুরবাড়ি টিলাগড় পাঠিয়ে দেন। মাঝে মধ্যে তিনি সন্তানদের দেখতে যেতেন।

তবে মৃতের ছোট বোন ইয়ারুন বেগমের দাবি, তার ভাইয়ের ছেলেরা তাকে মেরেছেন। তিনি তাদের বিচার চান।

মৃতের সাবেক স্ত্রী শামসুন বেগম ও বড় ছেলে সোহেল খান বলেন, তিনি কীভাবে মারা গেলেন তারা কিছুই জানি না। তিনি আমাদের বাড়িতেও আসেননি। সকালে ঘুম থেকে উঠে মানুষের চিৎকার শুনে দেখতে পাই তার মরদেহ।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

আব্দুল আজিজ/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]