মেয়র আইভীর সঙ্গে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০৭ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর দেড়টায় শহরের নিতাইগঞ্জ এলাকায় অবস্থিত সিটি করপোরেশনের নগর ভবনে আসেন তিনি। এ সময় রবার্ট মিলারকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শুভেচ্ছাপর্ব শেষে আমেরিকান রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ও তার সফরসঙ্গীদের নিয়ে মেয়র আইভীর সঙ্গে সম্মেলন কক্ষে বৈঠকে বসেন। দীর্ঘক্ষণ সময় ধরে তাদের মধ্যে এই বৈঠক চলে। তবে বৈঠকে কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা জানা যায়নি।

আর্ল মিলারের সঙ্গে আরও উপস্থিত ছিলেন ইউএসএইড বাংলাদেশ মিশনের পরিচালক ক্যাথরিন স্টিভেন্স, প্রত্নতত্ত্ব বিভাগের আঞ্চলিক পরিচালক রাখী রায়, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, প্যানেল মেয়র আফসানা অফরোজ বিভা ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।

এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]