পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১৬ অক্টোবর ২০২১

পরকীয়ায় জড়িত থাকার সন্দেহে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার মামলায় স্বামী আলিফ হাসানকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৫ অক্টোবর) সকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার বিকেল ৩টার দিকে ধুনট থানা থেকে তাকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে। আলিফ হাসান ধুনট উপজেলার রাঙ্গামাটি গ্রামের মঞ্জুর হকের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই মাস আগে আলিফ হাসানের সঙ্গে রেহেনা খাতুনের (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর রেহেনা খাতুন অন্য কারও সঙ্গে মোবাইল ফোনে কথা বলা না থামানোয় স্ত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি।

অন্যদিকে আগে থেকেই মাদকাসক্ত ছিলেন আলিফ হাসান। রাতে নেশা করে বাড়ি ফিরে স্ত্রীকে নির্যাতন করতেন তিনি। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ১০টার দিকে পরকীয়া ও মাদক সেবনের বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ওই রাতেই আলিফ তার স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা বলে প্রচার করে শুক্রবার সকালের দিকে মরদেহ দাফনের চেষ্টা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে রেহেনার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শনিবার সকালে নিহত রেহেনার বাবা রেজাউল করিম বাদী হয়ে ধুনট থানায় একটি হত্যা মামলা করেন।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছেন আলিফ হাসান। জবানবন্দি রেকর্ডের জন্য তাকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

ইউএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]