উসকানিমূলক পোস্ট দেওয়ায় শরীয়তপুরে ছাত্রলীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৩:১৪ পিএম, ১৭ অক্টোবর ২০২১

কুমিল্লার ঘটনায় উসকানিমূলক পোস্ট দেওয়ায় শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম ঢালীকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদুজ্জামান রাশেদ বহিষ্কারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্প্রতি কুমিল্লার ঘটনায় দেশের বিভিন্ন স্থানে হামলার ঘটনা ঘটেছে। ওই ঘটনাকে কেন্দ্র করে শহীদুল ইসলাম ফেসবুকে সাম্প্রদায়িক উসকানিমূলক পোস্ট দেন। বিষয়টি ১৪ অক্টোবর নজরে আসে। এরপর দলীয় পদ থেকে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়।

এ বিষয়ে শহীদুল ইসলাম বলেন, মুসলমান হিসেবে কোরআন অবমাননার প্রতিবাদ তো করবোই। আমি সঠিক কাজটিই করেছি।

শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুজ্জামান সিকদার জাগো নিউজকে বলেন, উপজেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম ঢালী ফেসবুকে উসকানিমূলক পোস্ট দিয়েছেন। ছাত্রলীগের নেতা হিসেবে সংগঠনের শৃঙ্খলা তিনি ভঙ্গ করছেন। তাই নেতাদের পরামর্শে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

মো. ছগির হোসেন/এসজে/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]