২০ বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৬:৩১ এএম, ২১ অক্টোবর ২০২১

দীর্ঘ ২০ বছর ধরে কোনো ভবন ছিল না গাজীপুরের শ্রীপুর পৌরসভার। ইউনিয়ন পরিষদের জরাজীর্ণ ভবনেই পৌরসভার কার্যক্রম পরিচালনা হতো।

এবার নিজস্ব ভবন পেয়েছে শ্রীপুর পৌরসভা। বুধবার (২০ অক্টোবর) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীপুর পৌরসভার নতুন ভবন উদ্বোধন করেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ। এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান।

সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সড়ক উন্নয়ন, সেতু, কালভার্ট নির্মাণ, জনসম্পৃক্ত কাজে অত্যাধুনিক বহুতল ভবন নির্মাণের পাশাপাশি গ্রামীণ অবকাঠামো উন্নয়নে সরকার বেশ গুরুত্ব দিচ্ছে।

jagonews24

শ্রীপুর পৌরসভার মেয়র বলেন, বাংলাদেশ মিউনিসিপাল ডেভেলপমেন্ট ফান্ড এবং পৌরসভার যৌথ ফান্ডে প্রায় নয়তলা ভবন নির্মাণের কাজ শুরু করা হয়েছিল। বুধবার ওই ভবনের পৌরসভার কার্যক্রম পরিচালনার জন্য উদ্বোধন করা হয়। প্রায় ২০ বছর পর ভাড়া ভবন থেকে নিজস্ব ভবনে স্থানান্তর হলো শ্রীপুর পৌরসভা।

ভবন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক হুমায়ুন কবির হিমু, পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, যুবলীগ নেতা মো. হাফিজুর রহমান ও পৌর কাউন্সিলর মো. হাবিবুল্লাহ্ প্রমুখ।

মো. আমিনুল ইসলাম/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]