থানা হাজতের গ্রিল ভেঙে পালালেন আসামি, দুই পুলিশ ক্লোজড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৬ অক্টোবর ২০২১

দিনাজপুরের পার্বতীপুরে থানা হাজতের জানালার গ্রিল ভেঙে ওয়ারেন্টভুক্ত আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দুই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

দায়িত্বে অবহেলার কারণে থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কেবিএম শাহারিয়ার ও পুলিশ কনেস্টবল সাবিনা ইয়াছমিনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে জানালার গ্রিল ভেঙে পালিয়ে যায় এক আসামি। এ ঘটনার পর দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত ১২টার দিকে অভিযান চালিয়ে পার্বতীপুর উপজেলার ভবানীপুর এলাকা থেকে মোকারুল ইসলাম (৩২) নামে একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করে পুলিশ। রাতেই তাকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করে বড়পুকুরিয়া কয়লা খনি পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা। সকাল সাড়ে ১০টার দিকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাজতখানার জানালার তিনটি গ্রিল ভেঙে পালিয়ে যান তিনি।

এমদাদুল হক মিলন/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]