ঋণের টাকা শোধ করতে না পেরে আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ৩০ অক্টোবর ২০২১
ফাইল ছবি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় প্রতিবেশীদের কাছ থেকে নেওয়া ঋণের টাকা পরিশোধ করতে না পেরে দেলবর হোসেন (৫০) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

শনিবার (৩০ অক্টোবর) সকালে বালাকান্দি কসাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দেলবর হোসেন উপজেলার বালাকান্দি কসাইপাড়া গ্রামের হায়বর আলীর ছেলে। তিনি ফরকেরহাট বাজারে কসাইয়ের কাজ করতেন।

পুলিশ জানায়, দেলবর এলাকাবাসীর কাছ থেকে টাকা ঋণ নিয়েছিলেন। সে টাকা পরিশোধ করতে না পারায় মানসিক যন্ত্রণায় ভুগছিলেন। শনিবার সকালে তার স্ত্রী ও মেয়ে গোংরানির শব্দ শুনতে পেয়ে ছুটে এসে তাকে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য রবিউল ইসলাম বলেন, দেলবর প্রতিবেশীদের কাছ থেকে আনুমানিক পাঁচ থেকে ছয় লাখ টাকা ঋণ নিয়েছিলেন। ঋণের টাকা দিয়ে জুয়া খেলতেন দেলবর। হয়তো ঋণের এত টাকা পরিশোধ করতে পারবেন না ভেবে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

মো. মাসুদ রানা/ইউএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।