না’গঞ্জে সেই কিশোরের ‘আত্মহত্যা’র ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ২৪ নভেম্বর ২০২১

ফেসবুকে ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ লিখে কিশোরের আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে।
বুধবার (২৪ নভেম্বর) নিহতের মা পারভিন বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন।

মামলায় আত্মহত্যার প্রচারণার অভিযোগ এনে কামরুল, জামাই শাকিল, সজিব, লিমন, শামীম, রাসেল, আল-আমিনসহ অজ্ঞাতনামা আরও ৬-৭ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী পারভিন জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মিল্লাত বাহিনীর সদস্য কামরুল, জনু, সজীব, জামাই শাকিল, রাসেল, লিমন ও মমিনসহ বেশ কয়েকজন সন্ত্রাসী তানভীরকে তুলে নিয়ে মারধর করেন। পরে তারা তানভীরকে ছেড়ে দেন। বাসায় ফিরে এলে সন্ত্রাসীরা পুনরায় তাকে ফোনে হুমকি দেয়। এ ভয়ে তানভীর নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে ২২ মার্চ (সোমবার) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্টোরিতে বন্দুক দিয়ে গুলি চালানোর একটি ভিডিও শেয়ার করে নিহত তানভীর। সে স্টোরিতে লিখেছিল ‘ফার্স্ট টাইম মেশিন চালাইলাম’। ভিডিওটি মুহূর্তে ছড়িয়ে পড়ায় পুলিশের নজরে আসে ওই কিশোর। এ ঘটনার পরদিন ফতুল্লা রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]