ফেনীতে বিশৃঙ্খলার অভিযোগে আটক ৮, পোলিং কর্মকর্তা প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:৩০ পিএম, ২৮ নভেম্বর ২০২১

ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার অভিযোগে আটজনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের খণ্ডল হাই উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে পাঁচজনকে আটক করা হয়।

রোববার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ফেনীর পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল-মামুন।

এছাড়া ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়েছে। ছাগলনাইয়া থানার পরিদর্শক মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের গোপন কক্ষে প্রবেশ করায় পোলিং কর্মকর্তা নাসিমা বেগমকে প্রত্যাহার করেছেন কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

পরশুরাম উপজেলা রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুল বোঝাবুঝির কারণে এমনটা হয়েছে। ওই পোলিং কর্মকর্তা এক বৃদ্ধাকে ভোটকেন্দ্রে বাটন টিপে সহযোগিতা করেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে তাৎক্ষণিক তাকে প্রত্যাহার করে নেন।

ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার আটটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এখানে শুধু পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নে ইভিএমে ভোটগ্রহণ হচ্ছে। বাকিগুলোতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে।

নুর উল্লাহ কায়সার/ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]