দিনাজপুরে জাল ভোট দিতে গিয়ে দুই যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৮ নভেম্বর ২০২১

দিনাজপুরের নবাবগঞ্জে জাল ভোট দিতে গিয়ে দুজনকে আটক করা হয়েছে। রোববার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার আজমপুর উচ্চ বিদ্যালয় ও নলেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার আজমপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে সুমন ইসলাম (২০) ও চেয়ারম্যান পাড়ার আবু বকর সিদ্দিকের ছেলে শহিদুল ইসলাম (২২)।

আজমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের রিটার্নিং অফিসার নজরুল ইসলাম জানান, সুমন ইসলাম উপজেলার আজমপুর উচ্চ বিদ্যালয়ে অন্যের হয়ে ভোট দিতে ভোটকক্ষে প্রবেশ করে। এসময় সেখানকার পোলিং এজেন্টদের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

অপরদিকে শহিদুল ইসলাম নলেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে জাল ভোট দেওয়ার জন্য প্রবেশ করেন। এসময় কর্তব্যরত আনসার ও পুলিশ সদস্যরা তাকে আটক করে।

এ নিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচনে নবাবগঞ্জ উপজেলায় জাল ভোট ও অন্যের হয়ে ভোট প্রদানের সময় তিনজনকে আটক করা হয়।

এর আগে বেলা ১১টায় হরিনাথপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার সময় কামরুজ্জামান (১৭) নামের এক কিশোরকে কিশোরকে আটক করা হয়। সে হরিনাথপুর গ্রামের বাসিন্দা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এমদাদুল হক মিলন/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]