সিরাজগঞ্জে নির্বাচনী দায়িত্ব পালনকালে এসআইয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৯ নভেম্বর ২০২১

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে মারা গেছেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ (৩৮)।

সোমবার (২৯ নভেম্বর) ভোর রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবুল কালাম আজাদ সিরাজগঞ্জ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনার ফরিদপুরের পাঁচপুংগলী গ্রামে।

পুলিশ জানায়, রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপের নির্বাচনে উল্লাপাড়া থানাধীন ৪১ নম্বর ভোটকেন্দ্র দুর্গাপুর ইউনিয়নের শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালন করছিলেন আবুল কালাম আজাদ।

রাত ৭টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মৃত্যু হয় তার।

আবুল কালাম আজাদের মৃত্যুতে সিরাজগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার হাসিবুল আলম শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ইউসুফ দেওয়ান রাজু/জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]