ট্রাক্টরচাপায় প্রাণ গেলো কলেজছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:২৬ এএম, ৩০ নভেম্বর ২০২১

নওগাঁর আত্রাইয়ে ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী নাইমুল হাসান নাইম (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার সহযোগী আকাশ হোসেন গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আত্রাই পুরাতন রেলওয়ে স্টেশনের খোলাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাইমুল হাসান নাইম জেলার রানীনগর উপজেলার আমিলপুর গ্রামের ইউনুস আলীর ছেলে এবং নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাইমুল হাসান নাইম ও আকাশ হোসেন মোটরসাইকেলে আত্রাই থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নওগাঁ-আত্রাই সড়কের আত্রাই পুরাতন রেলওয়ে স্টেশনের খোলাপাড়া এলাকায় একটি বালুবাহী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে নাইম ও আকাশ ছিটকে পড়ে গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে নাইম মারা যান। আকাশের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার পর ঘাতক ট্রাক্টর চালক পালিয়ে গেলেও ট্রাক্টরটি উদ্ধার করে থানায় নেওয়া হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতের পরিবার থেকে কেউ কোনো অভিযোগ করেনি বলে জানান ওসি।

আব্বাস আলী/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]