পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

পঞ্চগড়ে পৃথক সড়ক ঘটনায় স্কুল শিক্ষকসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

নিহতরা হলেন- তেঁতুলিয়ার হুলাসুজোত গ্রামের ওয়াহেদ আলীর ছেলে এরশাদ হোসাইন (৪৫) ও সদর উপজেলার অমরখানা ইউনিয়নের শুকদেব পাড়ার আব্দুল করিম মিয়ার ছেলে বেলাল হোসেন লিটন (২২)।

এরশাদ হোসাইন স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ছিলেন ও বেলাল হোসেন লিটন একজন কলেজ শিক্ষার্থী

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কের সর্দারপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এরশাদ হোসাইন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে সোমবার রাতে বেলাল হোসেন লিটন মোটরসাইকেলে করে উপজেলা সদরের অমরখানা মডেলহাটে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সড়কে ছিটকে পড়েন লিটন। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান ও পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে বলে জানান তারা।

সফিকুল আলম/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]