বিকাশকর্মীকে পিটিয়ে পৌনে ২ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১

মাদারীপুরের শিবচরে মাহাবুবুর রহমান নামের এক বিকাশকর্মীর টাকা ছিনতাইয়ের ৪৮ ঘণ্টার মধ্যে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলার বহেরাতলা থেকে তাদের গ্রেফতার করে শিবচর থানা পুলিশ। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ছিনতাইয়ের ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন-বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের মোসলেম মাদবরের ছেলে রিফাত মাদবর (২৪) ও একই গ্রামের মৃত শামসু কাজীর ছেলে নজরুল ইসলাম কালু (৩৫)।

পুলিশ জানায়, সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সিঙ্গাপুর জোড়া ব্রিজ এলাকায় বিকাশকর্মী মাহাবুবুর রহমানকে পিটিয়ে আহত করে তার কাছে থাকা এক লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেয় চক্রটি। ছিনতাইয়ের ৪৮ ঘণ্টার মধ্যে বুধবার রাতে বহেরাতলা দক্ষিণ থেকে রিফাত মাদবর ও নজরুল ইসলাম কালুকে আটক করে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে গ্রেফতার দুই ব্যক্তিকে আদালতে পাঠানো হয়েছে।

একেএম নাসির হক/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]